সর্বশেষ :

বিএনপির আন্দোলন নেশাখোরদের হাতে দেয়া হয়েছে : তথ্যমন্ত্রী


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : নভেম্বর ২৬, ২০২৩ । ৪:১৯ অপরাহ্ণ
বিএনপির আন্দোলন নেশাখোরদের হাতে দেয়া হয়েছে : তথ্যমন্ত্রী

বিএনপির আন্দোলনের কড়া সমালোচনা করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, তাদের (বিএনপির) আন্দোলন নেশাখোরদের হাতে দেয়া হয়েছে। এরা গাঁজা ও হেরোইন খেয়ে বাসে-গাড়িতে আগুন দিচ্ছে। এদের সঙ্গে ছাত্রদলও আছে।

রোববার (২৬ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রাস্তায় গাড়িতে যারা আগুন দিচ্ছে তাদের মাদকাসক্ত উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, এই মাদকাসক্তদের টাকা দিয়ে বিএনপি হরতাল-অবরোধ পালন করছে। তারা গাড়িতে গাড়িতে আগুন দিচ্ছে। এটা কোনো রাজনৈতিক দলের কাছ থেকে আশা করা যায় না। এটাকে আন্দোলন বলে না। হটাৎ হটাৎ গাড়িতে আগুন দেয়া এটা কখনোই রাজনীতি হতে পারে না।
 
বিএনপিকে প্রতিহত করার আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, যারা পেট্রোল বোমা মারে, যারা স্কুলঘরে আগুন দেয় তাদের হাতে যেন দেশটা না যায় সেই আহ্বান জানাই। আপনারা সন্ত্রাস অরাজকতার বিরুদ্ধে সোচ্চার হোন। মানুষের জান মালের ওপর আগুন দেয়া, সন্ত্রাস, অরাজকতা করা বিএনপির পুরানো অভ্যাস। তাদের প্রতিহত করুন।
 
দেশের জনগণ বিএনপির অবরোধ মানে না মন্তব্য করে হাছান মাহমুদ বলেন, গণভবন থেকে এখানে (প্রেস ক্লাবে) আসতে ১০ মিনিট লাগার কথা। আমার ৪৫ মিনিট সময় লেগেছে। রাস্তায় প্রচণ্ড জ্যাম। কেউ অবরোধ মানে না। বাংলাদেশের মানুষ বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ উপেক্ষা করে যার যার কাজে ঠিকই রাস্তায় নেমেছে।
 
সাংবাদিকদের জন্য আওয়ামী লীগ সরকার অনেক কাজ করেছে; আগামীতেও করবে জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, আমাদের সরকারের তো বেলা শেষ হয়ে এলো। যদি সরকার আবার গঠন করতে পারি তাহলে সাংবাদিকদের যেসব দাবি বাস্তবায়ন হয়নি তা অবশ্যই বাস্তবায়ন করা হবে।
 
তিনি বলেন, নির্বাচনের পরে আমি কোথায় থাকি জানি না। কিন্তু আমি আপনাদের (সাংবাদিকদের) সঙ্গে আছি। আমি সাংবাদিকদের সঙ্গে আগেও ছিলাম, এখনও আছি, ভবিষ্যতেও যেখানেই থাকি তখনও থাকব। 

সূত্র: স/টি

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০