বগুড়ায় ‘চরিত্রগত সনদপত্র’ গল্পগ্রন্থের মোড়ক উন্মোচন


শেখ মঞ্জুরুল হক, ভ্রাম্যমাণ প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৬, ২০২৩ । ২:২০ পূর্বাহ্ণ
বগুড়ায় ‘চরিত্রগত সনদপত্র’ গল্পগ্রন্থের মোড়ক উন্মোচন

বগুড়ার শেরপুরে তরুণ লেখক অমরকৃষ্ণ পাল নান্টুর লেখা ‘চরিত্রগত সনদপত্র’ গল্পগ্রন্থের আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন করা হয়েছে। শুক্রবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় শহরের টাউন ক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা অনার্স কলেজের সভাকক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এরআগে শেরপুর সাহিত্যচক্রের ৬০৭তম পাক্ষিক অধিবেশন অনুষ্ঠিত হয়।

 

সংগঠনের সভাপতি সুলতান মাহমুদ রনির সভাপতিত্বে অধিবেশে প্রধান অতিথি ছিলেন- সরকারি আজিজুল হক কলেজের সাবেক উপাধ্যক্ষ বিশিষ্ট কবি ও প্রাবন্ধিক-গীতিকার প্রফেসর খৈয়াম কাদের। তিনি তাঁর বক্তৃতায় কাব্যালংকার বিষয়ে আলোচনা করেন। আর সমালোচক হিসেবে বক্তব্য রাখেন মো. আব্দুল জুব্বার।

 

সংগঠনের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ চৌধুরী রিবর্ন’র সঞ্চালনায় অনুষ্ঠানে স্বরচিত লেখা পাঠ করেন- জয়ন্ত দেব, আজিজুল হক (মাস্টার), নীলমাধব পাল, সাহেব মাহমুদ, মীর এনামুল হক, বিএম হাফিজুর রহমান, আবু সাঈদ ফকির, আব্দুস সামাদ, সুশীল চন্দ্র পাল, মো. আব্দুল বারী, মো. রফিকুল ইসলাম, সুমন মোহন্ত, আল-আমিন সরকার, কৌশল ভট্টাচার্য্য বিজয় ও যারীন তাসনীম প্রভা।

 

এছাড়া অন্যান্যদের মধ্যে খন্দকার মাহবুবুর রহমান রাংগা, অমরকৃষ্ণ পাল নান্টু, এইচ আলিম, মো. গোলাম রসুল, লতিফ আদনান, বিবর্ন আলম, মোছা. সোহেলা পারভীন, রেজাউল করিম, সজীব রায়, মো. আবুল মুনসুর মোল্লা, রনজিৎ কুমার প্রমূখ বক্তব্য রাখেন। শুরুতেই চরিত্রগত সনদপত্র গল্পগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০