সর্বশেষ :

পাঙ্গাসীতে ৩ দিন ব্যাপী সিরাত মাহফিল ঘিরে ব্যাপক প্রস্তুতি


রাম চন্দ্র সরকার, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৬, ২০২৩ । ২:১৪ পূর্বাহ্ণ
পাঙ্গাসীতে ৩ দিন ব্যাপী সিরাত মাহফিল ঘিরে ব্যাপক প্রস্তুতি

সিরাজগঞ্জের রায়গঞ্জে আল্লাহর রহমতে প্রতি বছরের ন্যায় এবারও অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩দিন ব্যাপী সিরাতুন্নবী ও দোয়া মাহফিল এর চলছে ব‍্যাপক প্রস্তুতি ।

রায়গঞ্জ উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের ঐতিহ্যবাহী হাটপাঙ্গাসীতে ইসলামাবাদ সাইদিয়া দারুল উলুম মাদ্রাসার উন্নয়ন কল্পে ৬,৭, ৮ ডিসেম্বর, রোজ বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার বাদ যোহর হতে অত্র মাদ্রাসার ইন্তেজামিয়া কমিটির উদ্দোগে এ মাহফিল অনুষ্ঠিত হবে।

এই সিরাত মাহফিল ঘিরে এলাকার বিভিন্ন অঞ্চল থেকে ধর্মপ্রান মুসল্লীর কিছু অংশ সিরাত মাহফিল এ আসার প্রস্তুতি নিচ্ছে।এবং অনেকেই কয়েক দিন আগেই আসতে শুরু করছে। পাশাপাশি  শুরু হয়েছে বিভিন্ন পন্যসামগ্রির দোকান বসানোর জন্য প্লট বা জায়গা বরাদ্দের কাজ। এছাড়াও মঞ্চ এবং প্যান্ডেল তৈরির কাজও শুরু করছে সিরাত মাহফিল পরিচালনা কমিটি। গঠন করা হয়েছে ভলেনটিয়ার সহ বিভিন্ন কাজে দায়িত্ব পালনকারিদের।

এদিকে এলাকার সকল সচেতন মহল ও সকল রাজনৈতিক দলের নেতা এবং বিত্তবান ব্যক্তিবর্গ গণ সিরাত মাহফিলে সার্বিক সহযোগিতা করে থাকেন। এবং সিরাত মাহফিল ঘিরে এলাকার প্রতিটি বাড়িতে বাড়িতে আত্মীয় স্বজনরা ভীড় করে বসে। এবং নতুন পুরাতন জামাই ঝী কেউ দাওয়াত দেওয়া হয়।

উক্ত মাহফিলে উপস্থিত থাকবেন দেশ-বরেণ্য আলোচিত ইসলামিক বক্তাগণ কোরআন ও সুন্নাহর আলোকে ওয়াজ ফরমাইবেন। মাদ্রাসার উন্নয়নে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন অত্র মাদ্রাসার এন্তেজামিয়া কমিটি।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০