গাইবান্ধা-১ আসনে জাকের পার্টির মনোনয়ন পেলেন মোশাররফ হোসেন


হারুন অর রশিদ, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৬, ২০২৩ । ২:০০ পূর্বাহ্ণ
গাইবান্ধা-১ আসনে জাকের পার্টির মনোনয়ন পেলেন মোশাররফ হোসেন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে জাকের পার্টির মনোনয়ন পেয়েছেন মো. মোশাররফ হোসেন বুলু। শনিবার (২৫ নভেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন জাকের পার্টির মনোনীত প্রার্থী মোশাররফ হোসেন বুলু। মোশাররফ হোসেন বুলু সুন্দরগঞ্জ উপজেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক ও সুন্দরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি।

এর আগে, সকালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-১ আসন থেকে অংশ নেওয়ার জন্য তার হাতে মনোনয়নপত্র তুলে দেন জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার।

এবিষয়ে জাকের পার্টির মনোনীত প্রার্থী মো. মোশাররফ হোসেন বুলু বলেন, সুন্দরগঞ্জ উপজেলা একটি অবহেলিত উপজেলা। এ উপজেলার অধিকাংশ ইউনিয়ন নদী বেষ্টিত। স্বাধীনতার পর থেকে এ আসনে কাঙ্খিত কোন উন্নয়ন হয়নি। যারাই এ আসন থেকে নির্বাচিত হয়েছিল তারা সবাই নিজেদের আখের গুছিয়েছেন। তাই পরিবর্তনের আশায় নির্বাচনে অংশগ্রহণের জন্য জাকের পার্টি থেকে মনোনীত হয়েছি।

তিনি আরও বলেন, অঢেল টাকা নয়, জনগণের দ্বারে দ্বারে গোলাপের সুরভি ছড়িয়ে দিব। এভাবেই আমরা সকলকে উজ্জীবিত করব পরিবর্তনের পথে। বিজয় হবে ইনশাআল্লাহ।

গাইবান্ধা-১ সংসদীয় আসনটি সুন্দরগঞ্জ উপজেলার একটি পৌরসভা ও পনেরটি ইউনিয়ন নিয়ে গঠিত। এ আসনে ভোটার রয়েছে ৩ লাখ ৯১ হাজার ৫৩১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৯৩ হাজার ১৬৬ ও নারী ভোটার ১ লাখ ৯৮ হাজার ৩৬৫ জন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০