হাসান জাহাঙ্গীরের সাথে জুটি বাধলেন চিত্রনায়িকা মৌসুমী


বিনোদন প্রতিবেদক
প্রকাশের সময় : নভেম্বর ২৫, ২০২৩ । ৯:৪৩ অপরাহ্ণ
হাসান জাহাঙ্গীরের সাথে জুটি বাধলেন চিত্রনায়িকা মৌসুমী

সম্প্রতি চিত্রনায়িকা মৌসুমী উড়াল দিলেন আমেরিকাতে। সেখানে আগে ই অবস্থান করছিলেন নির্মাতা ও অভিনেতা হাসান জাহাঙ্গীর। ১৮ই নভেম্বর আমেরিকার ফ্যামিলি কোর্টে বিকেল ৩ টা ৪০ মিনিটে দুই বছরের কন্টাকে হাসান জাহাঙ্গীরকে চিত্রনায়িকা মৌসুমী বিয়ে করলেন।

রহস্যময় তথ্য হলো, এই প্রথম ‘কন্টাক বিয়ে’ নামক ওয়েব সিরিজের মাধ্যমে আমেরিকাতে শুটিং হচ্ছে।

নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা মৌসুমী এবং হাসান জাহাঙ্গীর। আরো রয়েছেন জনপ্রিয় কিছু  তারকা। সাসপেন্স থ্রিলার গল্পে দেখা যাবে মৌসুমিকে। মৌসুমির চরিত্র কে ঘিরেই রহস্যের ঘেরা পুরো ওয়েব সিরিজটি। আমেরিকাতে পাড়ি জমানোর পর সেটেল হওয়ার জন্যে আমাদের দেশের মেয়েরা দুই বছরের কন্টাক বিয়ে করেন । তার পরের গল্পে  উঠে আসবে পুরো বাংলাদেশ – আমেরিকার বাস্তব পরিস্থিতির দৃশ্যপট। অসহায় মানুষের সহায়তা করা  – ওয়ার্ল্ড ওয়াইজ সংগঠন হিউম্যান রাইটস এর তত্ত্বাবধানে এস এ এস প্রোডাকশনের ব্যানারে শামসুল আলম সোহাগ এবং মাসুদ রানার সার্বিক সহযোগিতায়  নির্মিত হচ্ছে এই ওয়েব সিরিজটি। গল্প এবং নির্মাণের দায়িত্বেও আছেন হাসান জাহাঙ্গীর।

গল্পের পটভূমি তে অন্য এক মৌসুমিকে মানুষ এই ওয়েব সিরিজে দেখতে পাবে। যা এর আগে বহি  বিশ্বে কোন চরিত্রে মৌসুমিকে দেখা যায়নি। হাসান জাহাঙ্গীর আমেরিকা – কানাডা- লন্ডন- কাতার- দুবাই কুয়েত সহ বেশ কয়েকটি উন্নত দেশে নিয়মিতভাবে নাটক এবং বিজ্ঞাপন এ অভিনয়ের পাশাপাশি  নির্মাণ করছেন নিয়মিতভাবে।

সম্প্রতি আমেরিকাতে গোল্ডেন এইজ হোম কেয়ার এর বিজ্ঞাপন নির্মাণ করলেন হাসান জাহাঙ্গীর এতে  অভিনয় করেছেন বরেণ্য অভিনেতা আবুল হায়াত এবং হাসান জাহাঙ্গীর।

বৈশাখী  টিভির দীর্ঘ ধারাবাহিক নাটক ফ্যামিলি ডিসটেন্স এবং এনটিভির প্রবাসী পরিবার – সিরিয়াল দুটিতে নিয়মিতভাবে অভিনয় করছেন এই অভিনেতা । প্রতিবছর ঈদ আসলেই ঈদের নাটকে বাংলাদেশের জনপ্রিয় নায়িকাদের ভিন্ন ধরনের গল্পে এবং চরিত্রে হাজির করান হাসান জাহাঙ্গীর।

এর আগে দেখা গেছে, চিত্রনায়িকা পপি ও হাসান জাহাঙ্গীর জুটির নাটক। সেই ধারাবাহিকতায় অভিনয় করেছেন সিমলা, আঁচল, শখ, মেহজাবিন, বাঁধন, ইশানা, জ্যোতিকা জ্যোতি, শাহানুর, স্বাগতা, মুনমুন, মিমো, চাঁদনী, মৌমিতা মৌ, মোটর্সি, তানিয়া বৃষ্টি, সহ অনেকে। এবার একসাথে কাজ করলেন প্রিয় দর্শনী মৌসুমী।

হাসান জাহাঙ্গীর দেশে ফিরেই বিগ বাজেটের নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিবেন বলে জানা গেছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০