সর্বশেষ :

রায়গঞ্জের ৩ প্রতিভাবান সিনিয়র সংবাদকর্মী


রাম চন্দ্র সরকার, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৫, ২০২৩ । ১০:২০ অপরাহ্ণ
রায়গঞ্জের ৩ প্রতিভাবান সিনিয়র সংবাদকর্মী

সিরাজগঞ্জের রায়গঞ্জে দীর্ঘ ৪৫ বছর ধরে অধিকার বঞ্চিত, নির্যাতিত, নিপীড়িত গন মানুষের অধিকার আদায়ে অনেক সিনিয়র সংবাদকর্মীগন পেশাগত দায়ীত্ব পালন করে চলেছেন।

এদের মধ্যে অগ্রনী ভূমিকায় রয়েছেন রায়গঞ্জের সিনিয়র এই ৩ সংবাদকর্মী। বয়সের দিক থেকে এগিয়ে রয়েছেন “দৈনিক ইত্তেফাকের সিনিয়র সাংবাদিক দীপক কুমার কর”। তিনি রায়গঞ্জ প্রেসক্লাবের দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করেছেন।

সাংবাদিকতা পেশায় দীর্ঘ ৪৫ বছর ধরে সবদিক থেকে এগিয়ে রয়েছেন, আলহাজ্ব এসএম নজরুল ইসলাম। তিনি “দৈনিক আজকের কাগজ”পত্রিকায় দীর্ঘ ১৮ বছর ধরে রায়গঞ্জ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি”দৈনিক কালের ছবি”ও “দৈনিক কলম সৈনিক” পত্রিকায় পেশাগত দায়িত্ব পালন করছেন। এছারাও তিনি রায়গঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

অপরদিকে সাংবাদিকতার বিষয়ে শিক্ষাগত যোগ্যতায় সবদিক থেকে এগিয়ে রয়েছেন রায়গঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও”সাপ্তাহিক দুর্জয় বাংলাদেশ” পত্রিকার সম্পাদক শেখ মোস্তফা নুরুল আমীন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা বিষয়ে সর্বোচ্চ ডিগ্রী লাভ করেন। বর্তমানে তিনি সাংবাদিকতা পেশায় নিয়োজিত রয়েছেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০