সর্বশেষ :

মহিউদ্দিন দুলাল ফাউন্ডেশনের প্রধান কার্যালয় পরিদর্শন করলেন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান


নজরুল ইসলাম, স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : নভেম্বর ২৫, ২০২৩ । ৯:১৬ অপরাহ্ণ
মহিউদ্দিন দুলাল ফাউন্ডেশনের প্রধান কার্যালয় পরিদর্শন করলেন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান

নোয়াখালী সোনাইমুড়ী উপজেলার ৮ নং সোনাপুর ইউনিয়নে মানব সেবায় নিয়োজিত মহিউদ্দিন দুলাল ফাউন্ডেশন নামক একটি সংস্থার আত্মপ্রকাশ ঘটে বেশ কিছুদিন পূর্বে। প্রধান কার্যালয় শুভ উদ্বোধন ও পরিদর্শনে আসেন মহিউদ্দিন দুলাল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মহিউদ্দিন দুলাল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিউদ্দিন দুলাল ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা মহিউদ্দিন দুলাল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের সদস্য (মহানগর উত্তর) বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সহ সভাপতি মালতী আরা, সোনাইমুড়ী উপজেলা যুবলীগের আহবায়ক খলিলুর রহমান, সোনাইমুড়ি পৌরসভা ২ নং ওয়ার্ড কমিশনার জাকির হোসেন লাতু সহ প্রমুখ।

উদ্বোধন অনুষ্ঠানে প্রতিষ্ঠাতা মহিউদ্দিন দুলাল বলেন, ৮ নং সোনাপুর ইউনিয়নেৱ সোনাপুর গ্রামে জন্ম আমা।,এ গ্রামের হতদরিদ্র দুস্থ মানুষের কথা চিন্তা করেই এ ফাউন্ডেশন প্রতিষ্ঠা করি। যদিও ইতিপূর্বে আনুষ্ঠানিকতার মাধ্যমে আত্মপ্রকাশ না পেলেও দুস্থ মানুষের জন্যই কাজ করে যাচ্ছে এ ফাউন্ডেশন।

তিনি আরও বলেন, এ ফাউন্ডেশন আমার একা নয়, আপনাদের ফাউন্ডেশন। আপনারা চাইলে এ পাউন্ডেশনে যুক্ত হতে পারেন,আর্থিক সহযোগিতায় এগিয়ে আসতে পারেন। ফাউন্ডেশনের পক্ষ থেকে গরীব শিক্ষার্থীদের বই খাতা কলম,গরিব অসুস্থদের আর্থিক সহায়তা, বিয়ের খরচ, সমর্থ্যহীন মানুষের আহার বস্ত্রেৱ ব্যবস্থা করা হয়। আমি এই গ্রামেরই সন্তান, গ্রামের মানুষের দুঃখ দুর্দশা বুঝতে পারি। আমি গ্রামের সকল মানুষের কাছে দোয়া কামনা করি.  আপনাদের এই ফাউন্ডেশন মহিউদ্দিন দুলাল ফাউন্ডেশন বহুদূর এগিয়ে যেতে পারে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০