সর্বশেষ :

কুলাউড়ায় গাঁজা ও ইয়াবাসহ আটক ২


কপিল দেব, মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৫, ২০২৩ । ২:০৪ অপরাহ্ণ
কুলাউড়ায় গাঁজা ও ইয়াবাসহ আটক ২

মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ১ কেজি গাঁজা ও ৩১ পিস ইয়াবাসহ ১।গোপাল মালহা (৩২) ২।জসিম মিয়া (৩৩)নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৪ নভেম্বর ) সন্ধ্যায় কুলাউড়া উপজেলার ৫নং ব্রাহ্মণবাজার ইউনিয়নের অন্তর্গত পশ্চিম গুড়াভূই সাকিনস্থ অজয় ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

শুক্রবার ২৪ নভেম্বর সন্ধ্যায় কুলাউড়া থানার এসআই(নিরস্ত্র)/অপু কুমার দাশ গুপ্ত সঙ্গীয় এসআই(নিরস্ত্র)/সুজন তালুকদার ও মোঃ মোশারফ হোসেনসহ অভিযান পরিচালনা করে কুলাউড়া থানাধীন ৫নং ব্রাহ্মণবাজার ইউনিয়নের অন্তর্গত পশ্চিম গুড়াভূই সাকিনস্থ অজয় ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এর সামনে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করেন।

এসময় আটককৃত ব্যক্তিদের তল্লাশি করে তাদের হেফাজত থেকে ১ কেজি গাঁজা ৩১ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

মাদক ব্যবসায়ীরা হলেন: ১। গোপাল মালহা (৩২), পিতা-মৃত জগনারায়ন মালহা, সাং-হিংগাজিয়া চা বাগান (টিলা লাইন), থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজার, ২। জসিম মিয়া (৩৩), পিতা-মৃত মর্তুজ আলী, সাং-টিলাবাড়ী গাজীপুর, থানা-চুনারুঘাট, জেলা-হবিগঞ্জ; বর্তমানে সাং-পশ্চিম গুড়াভুই, থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজার।

মাদক সংক্রান্ত এ ঘটনায় আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে কুলাউড়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০