কুড়িগ্রাম-১ আসনে আ’লীগের মনোনয়ন পেতে শোভন চৌধুরীর জন্য মসজিদে মুসুল্লিদের দোয়া


আবু খায়ের, ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৫, ২০২৩ । ১০:২৫ অপরাহ্ণ
কুড়িগ্রাম-১ আসনে আ’লীগের মনোনয়ন পেতে শোভন চৌধুরীর জন্য মসজিদে মুসুল্লিদের দোয়া

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ২৫,কুড়িগ্রাম-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হিসেবে শোভন চৌধুরীর জন্য ভূরুঙ্গামারী উপজেলার বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া করা হয়েছে।

শুক্রবার জুমার নামাজ শেষে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেতে ভূরুঙ্গামারী ও নাগেশ্বরী উপজেলার মসজিদে মসজিদে শোভন চৌধুরীর জন্য দোয়া করা হয়। ইতিমধ্যেই প্রথম সারির পত্রিকা সমকাল সহ বেশ কয়েক টি পত্রিকায় প্রকাশিত খবরে কুড়িগ্রাম-১ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী হিসেবে শোভন চৌধুরীর নাম উঠে এসেছে। ভূরুঙ্গামারী উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড ও তৃণমূল পর্যায়ের নেতা কর্মীদের নিজস্ব আয়োজনে শোভন চৌধুরীর জন্য এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

তৃণমূল নেতা কর্মী ও মসজিদে উপস্থিত মুসুল্লিদের সাথে কথা বললে তারা বলেন, শোভন চৌধুরী ভূরুঙ্গামারী উপজেলার সন্তান, সে একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান সে জন্যই আমরা তৃণমূল পর্যায়ের নেতা কর্মী, সমর্থকরা ও আমজনতারাসহ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৫, কুড়িগ্রাম-১ আসনে নৌকার প্রার্থী হিসেবে শোভন চৌধুরীকে দেখতে চাই। শোভন চৌধুরী নৌকার প্রার্থী মনোনীত হওয়ার বিষয় টি পত্র পত্রিকায় প্রকাশের কথা শুনে উপজেলা বাসী আনন্দিত। ২৬ নভেম্বর আওয়ামী লীগের মনোনয়ন ও প্রার্থী চুড়ান্ত তালিকা প্রকাশ হওয়ার কথা থাকায় শেষ পর্যন্ত তারা আওয়ামী লীগের মনোনয়ন ও চুড়ান্ত তালিকায় শোভন চৌধুরীর নাম টি দেখতে চায়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০