নাইম হত্যাকারীদের শাস্তির দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের মানববন্ধন


শাহ মোহাম্মদ রাজুল আলী, মৌলভীবাজার জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৪, ২০২৩ । ২:৩৪ পূর্বাহ্ণ
নাইম হত্যাকারীদের শাস্তির দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের মানববন্ধন

মৌলভীবাজার সরকারি কলেজের ডিগ্রি (পাস) ১ম বর্ষের শিক্ষার্থী রেজাউল করিম নাইমের নৃশংস হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে মৌলভীবাজার সরকারি মহিলা কলেজ প্রাঙ্গন থেকে মিছিল শুরু হয়ে জেলা জজ কোর্ট সম্মুর্খে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শিক্ষার্থী জাহেদা জান্নাত এর সভাপতিত্বে এবং নাজমিন আক্তার তাহিবার সঞ্চালনায় বক্তব্য রাখেন, শিক্ষার্থী জেমি বেগম, তাহমিনা ইসলাম, লাবনী সুলতানা, সুমাইয়া আক্তার, রিপা বেগম, নিসাত আক্তার, সামিয়া, মনীষা, জান্নাতুল প্রমুখ।

মানববন্ধনে সংহতি রাখেন মৌলভীবাজার সরকারি কলেজের শিক্ষার্থীরা।

মানববন্ধনে উপস্থিত সকলে ডিগ্রি ১ম বর্ষের রেজাউল করিম নাইমকে নৃশংস হত্যাকারী সকল ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। বিচারের দীর্ঘসূত্রার ঘুরপাকে যেন নাঈমের হত্যাকারীরা রেহাই না পায় আর যাতে কোন শিক্ষার্থী এরকম নৃশংস হত্যার শিকার না হয় সেই দাবি রাখেন।

উল্লেখ্য গত মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যা সাতটার দিকে মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনী ঘাট ইউনিয়নের পাহাড় বর্ষিজোড়া গ্রামে নিজ বাসায় বাবা -মা ও বোনের সামনে কলেজছাত্র নাইমকে কুপিয়ে হত্যা করে ঘাতকরা।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০