তালতলীতে গাড়ীর গতিরোধ করে নগদ অর্থ ও মালামাল ছিনতাই


মল্লিক জামাল, স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : নভেম্বর ২৪, ২০২৩ । ১:৩২ অপরাহ্ণ
তালতলীতে গাড়ীর গতিরোধ করে নগদ অর্থ ও মালামাল ছিনতাই
প্রতীকী ছবি

বরগুনার তালতলীতে পন্য পরিবহনের গাড়ীর গতি রোধ করে নগদ অর্থ ও মালামাল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার সন্ধা সাড়ে ৭টার দিকে উপজেলার তাঁতিপাড়া রাখাইন পল্লীর গেটের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার পরিবেশক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মুহাঃ আবুবকর ছিদ্দিকের পন্য পরিবহনের গাড়ী সকিনা ও ফকিরহাটে বিক্রি করে তালতলী আসার পথে তাঁতিপাড়া রাখাইন পল্লীর গেটের সামনে ৪-৫ জনের একটি বখাটে দল গাড়ীটির গতি রোধ করে ম্যানেজারের কাছ থেকে নগদ ৮০ হাজার টাকা ও গাড়ীতে থাকা মালামাল ছিনতাই করেছে। গাড়ীর ড্রাইভার ও ম্যানেজার এর ডাকচিৎকারে স্থানীয় লোকজন আসলে ছিনতাই কারীরা পালিয়ে যায়।

উপজেলার পরিবেশক ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ মনিরুজ্জামান বলেন, পুরো তালতলী উপজেলায় এ সমিতির মাধ্যমে নিত্য প্রয়োজনীয় পন্য সরবরাহ করা হয়। আমাদের সাধারণ সম্পাদকের পন্য পরিবহনের গাড়ী সকিনা ও ফকিরহাট থেকে তালতলী আসার পথে তাঁতিপাড়া রাখাইন পল্লীর গেটের সামনে ৪-৫ জনের একটি বখাটে দল গাড়ীটির গতি রোধ করে নগদ টাকা ও মালামাল ছিনতাই করেছে। অবিলম্বে ছিনতাইকারীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী করছি।

তালতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম খান মিলন বলেন, ছিনতাইয়ের অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০