সর্বশেষ :

হিন্দু আইন পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদে লোহাগাড়ায় মানববন্ধন


জমির উদ্দিন, চট্টগ্রাম (দক্ষিণ) জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : মে ২৬, ২০২৩ । ৯:২৯ অপরাহ্ণ
হিন্দু আইন পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদে লোহাগাড়ায় মানববন্ধন

হিন্দু ধর্মীয় বিধিবিধান পরিবর্তনের অশুভ প্রচেষ্টা বন্ধসহ সংশ্লিষ্ট এনজিওদের নিবন্ধন বাতিল এবং হিন্দু আইন পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা শাখার আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।

শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের আহবায়ক শ্রী হরিশংকর গুপ্ত, সদস্য সচিব চিকিৎসক সুজন কান্তি নাথ, সিনিয়র যুগ্ম আহবায়ক রাজু ধর,রনি দাশ সহ অন্যান্যরা।

এছাড়াও মানববন্ধনে জাতীয় হিন্দু মহাজোট চট্টগ্রাম জেলা শাখার যুগ্ম আহবায়ক মিহির সরকার ও মাস্টার শিমুল কান্তি নাথ, উপজেলা শাখার যুগ্ম আহবায়ক বিশিষ্ট শিক্ষাবিদ পার্থ সারথী গুপ্ত, যুগ্ম আহবায়ক ডাঃ উজ্জল কান্তি দাশ, সদস্য কৃষ্ণ দাশ, দিলিপ রুদ্র, ভানু ধর সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ‘মানবাধিকার সংস্থার পরিচয়ে একটি গোষ্ঠী হিন্দু পরিবার আইন সংশোধন করার জন্য উচ্চ আদালতে যে রিট পিটিশন করেছে তাতে হিন্দু শাস্ত্রীয় আইন পরিপন্থী, আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।’

পরে একটি বিক্ষোভ মিছিল বের করে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক প্রদক্ষিণ করে মিছিলটি পূনরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সতর্কবাণী: এই সাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার কঠোর ভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ।