সর্বশেষ :

নাটোরের লালপুরে ভেজাল গুড় ব্যবসায়ীর কারাদন্ড


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মার্চ ৩১, ২০২১ । ১১:২১ পূর্বাহ্ণ
নাটোরের লালপুরে ভেজাল গুড় ব্যবসায়ীর কারাদন্ড

রিয়াজুল ইসলাম ,নাটোর প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণের অপরাধে মোস্তাক আলীর নামের এক ভেজাল গুড় ব্যবসায়ীকে চার মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাম্মী আক্তারের ভ্রাম্যমাণ আদালত।

আজ মঙ্গলবার (৩০ মার্চ) রাতে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণের অপরাধে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার ভেজাল গুড় ব্যবসায়ী মোস্তাক আলী কে চার মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

র‌্যাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি বিশেষ অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা নেতৃত্বে দুপুর পর্যন্ত লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে মৃত জমিন উদ্দিনের ছেলে মোস্তাক আলীর ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান চালানো হয়।
এসময় ভেজাল গুড় কারখানা থেকে ১০ হাজার কেজি ভেজাল গুড়, সাড়ে ৪শ কেজি চিনি, ৮০ কেজি ফিটকিরি, ১০ কেজি ডালডা জব্দ করা হয়। এসময় ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণ করার অপরাধে কারখানা মালিক মোস্তাক আলীকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদলতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণের অপরাধে আসামী মোস্তাক আলীকে চার মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে জব্দকৃত আলামত ধ্বংস করা হয়। এবং চিনি নিলামে বিক্রয় করা হয়।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সতর্কবাণী: এই সাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার কঠোর ভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ।