সর্বশেষ :

বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মার্চ ১০, ২০২১ । ৬:৩৬ অপরাহ্ণ
বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

মোঃ কামরুজ্জামান, ক্রাইম রিপোর্টারঃ

বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র ত্রি-বার্ষিক রুদ্ধশ্বাস নির্বাচন শেষে নবনির্বাচিত কমিটির শপথ বাক্য পাঠ করানো হয়েছে।

বুধবার ১০ই মার্চ বিকাল ৪:৩০ মিনিটে আনুষ্ঠানিকভাবে বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির নিজস্ব ভবনে, সকল ট্রান্সপোর্ট মালিক সমিতির সদস্যগণের উপস্থিতে এই শপথ বাক্য পাঠ করানো হয়। বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির প্রধান নির্বাচন কমিশনার দিলীপ চক্রবর্তী এই শপথ বাক্য পাঠ করান। নতুন কমিটিতে যারা শপথ বাক্য পাঠ করলেন তারা হলেন, সভাপতি আতিকুজ্জামান সনি, সহ-সভাপতি ইদ্রিস আলী, সহ-সভাপতি-২ মোঃ মশিয়ার রহমান, সাধারণ সম্পাদক আজিম উদ্দীন গাজী, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ খাইরুল ইসলাম, অর্থ সম্পাদক মুছা করিম, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান সুমন, পরিবহন ও বন্দর বিষয়ক সম্পাদক আছাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম রিপন, কার্যনির্বাহী সদস্য আহাসান হাবীব, ও রাজু আহম্মেদ শপথ বাক্য পাঠ করেছেন।

শপথ বাক্য পাঠ শেষে সাবেক সভাপতি কামাল হোসেন নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদকের হাতে ট্রান্সপোর্ট মালিক সমিতির চাবি তুুলে দেন এবং সকলকে একতাবদ্ধ থেকে ট্রান্সপোর্ট মালিক সমিতির উন্নয়নের লক্ষে কাজ করার জন্য আহ্বান জানান।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সতর্কবাণী: এই সাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার কঠোর ভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ।